https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 31 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী নজিবুল্লাহ মজনুর গণসংযোগ

admin
January 31, 2024 10:22 pm
Link Copied!

প্রাণের শহর বিডি নিউজ ডেস্ক:

আসন্ন উপজেলা নির্বাচন ২০২৪ উপলক্ষে ৩১ জানুয়ারি ২০২৪ রোজ বুধবার বিকালে বগুড়ার নন্দিগ্রাম উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী নন্দীগ্রাম উপজেলা আওয়ামিলীগের সদস্য মোঃ নজিবুল্লাহ মজনু মন্ডল নন্দীগ্রামের উপজেলার গেটের বসুন্ধরা মার্কেট থেকে পুরাতন বাজার রোডের চলাচলকারী ও ব্যবসায়ী ভোটারদের সাথে গণসংযোগ করেছেন।

এসময় তিনি প্রাণের শহর বিডি নিউজকে বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের ধারা অব্যাহত রেখে অনেক এগিয়েছে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে স্মার্ট উপজেলা গড়তে চাই,  তিনি নন্দীগ্রাম উপজেলার উন্নয়নের জন্য যা যা করনীয় করবেন, এজন্য সকল ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

এছাড়াও তিনি আরও বলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি জয়ী হলে, নন্দীগ্রাম উপজেলায় সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতি, মাদকমুক্ত করতে ও মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট নন্দীগ্রাম উপজেলা গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে উন্নয়ন কাজ করবেন সবসময়। উক্ত গণসংযোগ এর সময় তার সাথে ছিলেন তার একমাত্র স্ত্রী।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।