https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 29 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

admin
August 29, 2023 7:59 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে প্রেমের ফাঁদে ফেলে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নাঈম সিদ্দিকীকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। নাঈম উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সাধুবাড়ী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সাধুবাড়ী গ্রামের জনৈক ব্যক্তির মেয়ে (১৩) স্থানীয় উচরং বন্দে আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী স্কুলে আসা-যাওয়ার পথে একই গ্রামের বখাটে যুবক নাঈম সিদ্দিকী উত্যক্ত করে।

বিষয়টি স্থানীয়ভাবে একাধিকবার শালিসী বৈঠকও হয়। এতে আরও বেপরোয়া হয়ে ওঠে বখাটে নাঈম। একপর্যায়ে নানা প্রলোভন আর কৌশলে ওই ছাত্রীটির সঙ্গে প্রেমের সর্ম্পক গড়ে তুলে। এরই সূত্রধরে গত ১আগস্ট বিকেলে প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে নাঈম মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়।

এসময় বাড়িতে কেউ ছিলো না। আর এই সুযোগে সে ছাত্রীটিকে ধর্ষণ করে। পরে মেয়েটি পরিবারের সদস্যদের কাছে ঘটনাটি জানালে গত ২৬ আগস্ট তার মা বাদি হয়ে শেরপুর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নাঈমকে গ্রেফতার করে। পরদিন দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।