https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 6 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুরে বিদেশ যাওয়ার জন্য টাকা দিয়ে ওমর ফারুক দ্বারে দ্বারে ঘুরছে

admin
February 6, 2024 12:52 am
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের চোমর পাথারিয়া গ্ৰামের ক্ষুদ্র কৃষক মোখলেছুর রহমানের ছেলে জয়লা জুয়ান ডিগ্ৰী কলেজের ডিগ্ৰী প্রথম বর্ষের ছাত্র ওমর ফারুক রুমানিয়া যাওয়ার জন্য এক ব্যক্তিকে তিন লক্ষাধিক টাকা দিয়ে বিদেশে যেতে না পেরে এখন দ্বারে দ্বারে ঘুরছে।

ভুক্তভোগী ওমর ফারুক জানায় একই ইউনিয়নের জয়লা জুয়ান গ্ৰামের হোসেন আলীর ছেলে মাহবুব তাকে রুমানিয়া নিয়ে রেস্টুরেন্টে কাজ দেওয়ার কথা বলে ৩০/৫/২০২৩ ইং তারিখে আমার নিকট থেকে নগদ তিন লাখ টাকা জমা নেয়। টাকা নেওয়ার সময় আমার বাবা মোখলেছুর রহমান,জয়লা গ্ৰামের বাবলু সরকার, আব্দুল হামিদ, হোসেন আলী, আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন। টাকা নেওয়ার কিছুদিন পর মাহবুব একটি কাজের পারমিট এনে আমাকে দেয়। আমি ঐ পারমিট নিয়ে ঢাকায় গিয়ে জানতে পারি যে ঐ পারমিট টি আসল পারমিট নয়। ঐটি আসলে একটি ভূয়া পারমিট। ঢাকা থেকে ফিরে এসে মাহবুব কে ভূয়া পারমিটের কথা বললে সে কোন সঠিক উত্তর দিতে পারে না।  পরবর্তীতে তার কাছে টাকা ফেরত চাইলে সে নানা রকম তালবাহানা করতে থাকে। একাধিক বার তার সাথে যোগাযোগ করলেও সে টাকা ফেরত দেয়নি। এলাকার বিশিষ্ট সমাজ সেবক টিএম আব্দুল গফুর কে সাথে নিয়ে ৩ ফেব্রুয়ারি বিকালে জয়লা বাজারে মাহবুবের দোকানে গেলে মাহবুব টাকা পরিশোধ করার জন্য আবারও দুই মাসের সময় চান। ওমর ফারুকের বাবা মোখলেছুর রহমান জানান আমি ছেলেকে বিদেশে পাঠানোর জন্য আমার দুধের গাভি সহ তিনটি গরু বিক্রি করে মাহবুব কে টাকা দিয়েছি। এখন পর্যন্ত আমার ছেলের বিদেশ যাওয়া হলো না আবার মাহবুব টাকাও ফেরত দিচ্ছে না। আমর এখন পথে বসার উপক্রম হয়েছে। এ ব্যাপারে মাহবুব এর সাথে যোগাযোগ করে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।