https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 25 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার শেরপুর শহরে টেইলার্স থেকে চুরি

admin
February 25, 2024 7:30 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে শহরের উলিপুরে একটি টেইলার্সের তালা ভেঙ্গে থান কাপড়, লুঙ্গি, শাড়ীসহ প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শহরের ১নং ওয়ার্ডের উলিপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী বিলাস টেইলার্স এন্ড ফেব্রিকস এর স্বত্তাধিকারী মো. আব্দুস সোবহান খলিফা জানান, রাতে দোকান বন্ধ করে বাসায় যাই।

দুপুরের পর দোকান খুলতে গিয়ে দেখি তালার সাটার কাটা এবং ভিতরের মুল্যবান মালামাল নেই। চোরেরা তার দোকান থেকে ২শ পিস লুঙ্গি, ৩০পিস শাড়ী, ৬০ পিস গামছা, শার্ট পিস ৫০টি, প্যান্ট পিস ৩০টি, ২শ পিস গেঞ্জি, ১শ পিস ওড়নাসহ প্রায় ২ লাখ টাকার অন্যান্য কাপড় চুরি করে নিয়ে গেছে বলে তিনি জানান। শেরপুর টাউন ফাঁড়ির এএসআই হেলাল উদ্দিন জানান, চুরির বিষয়টি আমরা তদন্ত করছি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।