https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নকল স্বর্ণের মূর্তিসহ দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব

admin
February 29, 2024 9:44 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়ার দুপচাঁচিয়া থানাধীন তালুচ গ্রামে নকল সোনার মূর্তি হেফাজতে রেখে সোনা হিসাবে বিক্রয় করার জন্য অবস্থান করছে।

এই গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ ফেব্রুয়ারি বুধবার রাতি অনুমান সোয়া ১০টার দিকে বগুড়া র‌্যাবের ১২ একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে দুপচাঁচিয়া থানার ছাতনা গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে হেলাল উদ্দীন প্রামানিক (৫০), ও সিরাজ উদ্দিন এর ছেলে জামাল উদ্দীন প্রামানিক (৫৩), কে বিশেষ কায়দায় পেপারের কাগজ দ্বারা মোড়ানো টিস্যু ব্যাগে রক্ষিত ১’টি সোনালী রংয়ের সোনা সদৃশ গনেশ অবয়বকৃত মূর্তিসহ গ্রেফতার করে।

উল্লেখ্য যে, ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দুপচাঁচিয়া থানায় ১টি প্রতারণা মামলা রয়েছে মর্মে জানা যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।