https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 29 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পুলিশের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ৫

admin
August 29, 2023 8:12 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়া দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল রোববার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল ও যুবক আবু হুরায়রা (১৯) সহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গতকাল রোববার রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে উপজেলার জিয়ানগর ইউনিয়নের বিশা গ্রামে একটি চোরাই মোটরসাইকেল বেচা কেনা হচ্ছে গোপন সূত্রে এমন খবর পেয়ে পুলিশ ওই গ্রামের বাচ্চু শাহ্র বাড়িতে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন পালিয়ে গেলেও পুলিশ বাচ্চু শাহ্র ছেলে আবু হুরায়রাকে (১৯) আটক করে। এ সময় তার হেফাজত থেকে ১০০ সিসি ডায়াং সিডিআই মোটরসাইকেল উদ্ধার করে।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে সন্তোষজনক উত্তর দিতে না পারায় এবং বৈধ কোন কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় পুলিশ মোটরসাইকেলসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ সংক্রান্তে ওই রাতেই এসআই নিয়ামান নাসির বাদী হয়ে আবু হুরায়রাসহ পলাতক অপর দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

অপর দিকে একই রাতে পুলিশ সন্দেহজনক ভাবে ঘোরাফেরা কালে উপজেলার তালোড়া রেলস্টেশন থেকে তালোড়া মন্ডলপাড়ার রাসেলের ছেলে সিমান্ত খান (১৯), তালোড়া উত্তরপাড়ার হান্নানের ছেলে মিনহাজ (২৯), থানা বাসস্ট্যান্ড এলাকা থেকে বগুড়া সদরের চেলোপাড়ার ইদু মিয়ার ছেলে শুকুর মিয়া (২৭) ও ফজলুল হকের ছেলে সাজেদুল ইসলামকে (২৪) গ্রেফতার করে।

থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃতদেরকে আজ সোমবার (২৮ আগস্ট) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।