https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 28 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনায় পুত্রবধু আটক

admin
August 28, 2023 6:49 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার সোনাতলা উপজেলায় বৃদ্ধা জাহেরা বেগমকে গলা কেটে হত্যার ঘটনায় পুত্রবধু সখিনা বেগম (৩৮) কে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ।  রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গতকাল শনিবার সন্দেহজনক ভাবে পুলিশ তাকে আটক করে।

সোনাতলা থানার ওসি (অফিসার ইনচার্জ) সৈকত হাসান বলেন, এঘটনায় হত্যা মামলা দায়ের হয়েছে। সন্দেহজনক আটক ছেলে বউকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তাকে রিমান্ডের জন্য আবেদন করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, উপজেলার মধুপুর ইউনিয়নের গারামার গ্রামে শুক্রবার দিবাগত রাতে ছেলে হেলাল উদ্দিন শেখ তার স্ত্রী সখিনা বেগম ও ৭ বছরের কন্যা সন্তান তার মায়ের দেখা শুনা করার জন্য বাড়িতে রেখে রাত সাড়ে ৯টায় শাহফতেআলী বাসে টাঙ্গাইল মেয়ের বাসায় যায়।

ভোর রাতে হেলালের স্ত্রী সখিনা বেগম শয়ন ঘরে চিল্লাচিল্লি করে। চিল্লাচিল্লি শুনে পাশের ঘরে থাকা চাচা শ্বশুর এগিয়ে এসে ঘরের দরজা ভেঙ্গে হাত পা বাঁধা অবস্থায় ভাতিতা বউ সখিনাকে দেখতে পায়।

তাকে জিজ্ঞাসা বাদে জানতে পারে ৮/১০ জনের অচেনা ব্যাক্তি বেঁধে রেখে তার বৃদ্ধ বড় ভাই বউকে গলা কেটে হত্যা করে। পরবর্তীতে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।