https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন!

admin
February 28, 2024 8:35 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে বগুড়ায় মহিলা আওয়ামী লীগের ৫৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা। সংগঠনের জেলার সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকির সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য খাদিজা খাতুন শেফালী, সামছুন্নাহার, হাসনা বেগম, কোহিনুর বেগম, নাজমা পারভীন, বিলাসী রানী, ফাতেমা বেগম ছন্দ, শারমিন্দ খাঁন সোমা, তাহমিনা আক্তার রেশমী প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় সভাপতির বক্তব্যে হেফাজত আরা মিরা বলেন, ১৯৬৯ সালে ২৭ ফেব্রুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় মহিলা আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে মহিলা আওয়ামী লীগ আন্দোলন সংগ্রামে অধিকার আদায়ে সক্রিয় ভূমিকা রেখেছে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। মুক্তিযুদ্ধসহ সকল আন্দোলন সংগ্রামে মহিলাদের গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মহিলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে। আওয়ামী লীগের পরিবারের দুঃসময়ে মহিলা লীগের মা-বোনেরা ভূমিকা রেখেছেন। তিনি আরো বলেন, দেশের নারী সমাজকে নিজ নিজ অধিকার আদায়ে নিজেদের যোগ্যতর হিসেবে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন আমাদের এই সমাজকে যদি আমরা এগিয়ে নিয়ে যেতে চাই তাহলে নারী-পুরুষ নির্বিশেষে সকলে এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

এর আগে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।