https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া থেকে শাহ্ ফতেহ আলী স্লিপার কোচের যাত্রা শুরু

admin
February 28, 2024 8:31 pm
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়া থেকে শাহ্ ফতেহ আলী চারটি বিলাসবহুল এসি স্লিপার কোচের যাত্রা শুরু হয়েছে। আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে শহরের চারমাথা এলাকায় ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন শাহ ফতেহ আলী পরিবহনের পরিচালক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল আলম মোহন ও ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল ইসলাম। এরআগে পরিবহনগুলোর সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা বাস-মিনিবাস ও কোচ পরিবহন মালিক সমিতির সভাপতি শাহ মো. আখতারুজ্জামান ডিউক, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল, সাবেক সাধারণ সম্পাদক সামছুদ্দিন শেখ হেলাল, আন্তঃজেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান মন্ডল, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ।

উদ্বোধনকালে শাহ্ ফতেহ আলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক ও ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আমিনুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। উত্তরজনপদের মানুষের নির্বিগ্নে চলাচলের জন্য তিনি ফোরলেন সড়ক তৈরি করছেন।

তিনি আরও জানান, সাধারণ মানুষের উন্নত সেবা দিতে আমরা উত্তরবঙ্গ থেকে বিলাসবহুল এসি স্লিপার কোচ সার্ভিস চালু করেছি। শাহ্ ফতেহ আলী পরিবহন দীর্ঘদিন ধরে সুনামের সাথে মানুষের সেবা দিয়ে আসছে। সেবার মান আরও বাড়াতে চারটি স্লিপার কোচ বগুড়া-নওগাঁ থেকে নিয়মিত চট্রগ্রাম-কক্সবাজার চলাচল করবে। যাত্রীদের সুন্দর পরিবেশে নিরাপদে গন্তব্যেস্থলে পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।