https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শিবগঞ্জে ইউপি চেয়ারম্যানের নির্দেশে সরকারী কর্মচারীকে মারপিট থানায় মামলা

admin
May 6, 2024 12:30 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শিবগঞ্জে ইউপি চেয়ারম্যান চেয়ারম্যানের নির্দেশে ভূমি অফিসের কর্মকর্তাকে মারপিট, ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা। ঘটনাটি ঘটেছে গত ৩০ এপ্রিল উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের তহশিল অফিসে।

দাড়িদহ চেয়ারম্যান পাড়া গ্রামের আয়েন উদ্দিননের ছেলে ময়দানহাট্ট ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল(৪২), দাড়িদহ গ্রামের জমসেদ আলীর ছেলে আশাদুল ইসলাম (৪০), দাড়িদহ চেয়ারম্যান পাড়া গ্রামের আয়েন উদ্দিননের ছেলে আবু নাছের (৪৭)। গত শুক্রবার রাতে এ মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল অফিস সহায়ক আব্দুস ছাত্তার (৫৭) নিকট আবু নাছের জমির পর্চা উত্তোলন সংক্রান্ত কাজে আসে। কাজটি অনলাইন প্রক্রিয়ায় হওয়ায় এবং বিদ্যুৎ বিটভ্রাটের কারণে ওই দিন পর্চা সংক্রান্ত কাজ করতে পারেনি আব্দুস ছাত্তার। ২৯ এপ্রিল তিনি ওই পর্চার আংশিক কাজ করেন মর্মে মামলায় উল্লেখ করেন।

এরপর ৩০ এপ্রিল অফিসে এসে আবু নাছের তার কাজ কেন হয়নি এ নিয়ে অফিস সহায়ক আব্দুস ছাত্তারের সাথে বাক বিতন্ডতায় জড়ায়। একপর্যায়ে আবু নাছেরের সাথে থাকা আসাদুল ইসলাম অফিস সহায়ক আব্দুস ছাত্তারকে মারপিট ও লাঞ্চিত করে।
এ বিষয়ে অফিস সহায়ক আব্দুস ছাত্তার মুঠোফোনে বলেন, আবু নছের জমির পর্চা সংক্রান্ত কাজে আসলে কোন কিছু বুঝে উঠার আগেই ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে আসাদুল আমাকে লাঞ্চিত করে। ৪০ হাজার টাকা ঘুষ নেওয়ার সম্পর্কে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছে।

আশাদুল ইসলাম বলেন, জমির পর্চা সংক্রান্ত দু’ফায় অফিস সহায়ক আব্দুস ছাত্তার এর কাছে ৪০ হাজার টাকা প্রদান করেছি। সে পর্চার কাজ না করে টাল বাহানা করতে থাকে। ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডলকে জড়িয়ে আব্দুস ছাত্তার যা বলছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। ইউপি চেয়ারম্যান এ সংক্রান্ত কোন কিছুই জানেন না।
ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল বলেন, আমি জমির খাজনা দেওয়ার জন্য তহশিল অফিসে যাই।

সেখানে অফিস সহায়ক ও আসাদুল ইসলাম বাকবিতন্ডতায় জড়িয়ে পরেছে। আমি তাদেরকে শান্ত থাকার জন্য বলি কিন্তু তারা আমার কথায় কোন কর্ণপাত করেনি। আমাকে সামাজিক ভাবে হেওয় প্রতিপন্ন করার লক্ষ্যে ও জনপ্রিয়তা নষ্ট করার জন্য আমার নামে থানায় মামলা করেছে বলে শুনেছি।
থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বলেন, ময়দানহাট্টা ইউনিয়নের তহশিল অফিস সহায়ক আব্দুস ছাত্তারকে মারপিট ও ভয়-ভীতির ঘটনায় ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যানসহ তিন জনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।