https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ফায়ার স্টেশন কর্তৃক আগুন লাগলে করনীয় শীর্ষক মহড়া অনুষ্ঠিত

admin
February 29, 2024 9:49 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুর ফায়ার স্টেশনের আয়োজনে ২৯ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের বাসস্ট্যান্ড বিকেল বাজার রোডের মার্কেট রোড এলাকায় আগুন লাগলে করনীয় শীর্ষক মহড়া অনুষ্ঠিত হয়েছে। ওয়্যার হাউজ ইন্সপেক্টর মোঃ নাদির হোসেন এর  নেতৃত্বে মহড়ায় আরও অংশ নেন ফায়ার ফাইটার নূরুল ইসলাম, রহমত উল্লাহ, নয়ন মিয়া, সবুজ আলী ও  ড্রাইভার আরিফুজ্জামান।

এখানে অগ্নি নির্বাপনী মহড়া, ফায়ার এক্সটিংঘুইসার চালানোর পদ্ধতি, আগুন লাগলে করনীয় বিষয়ে আলোচনা করা হয়। শেরপুর ফায়ার স্টেশনের নিয়ন্ত্রনাধীন এলাকার জন্য ০১৯০১০২২৪০৫ নাম্বারে কল করার জন্য বলা হয়। মহড়ায় উত্তরা প্লাজা, ইমরান প্লাজা,  শেরশাহ নিউ মার্কেট, রয়েল প্লাজা, রাবেয়া প্লাজা, ডক্টরস কমপ্লেক্স, মুন ইরাফি গার্ডেন সিটি, সৈয়দা কমপ্লেক্স , শেরপুর প্লাজা, জাহানারা কমপ্লেক্স এর ব্যবসায়ী সহ আশেপাশের জনসাধারন অংশগ্রহন করেন। আলোচক বৃন্দ বলেন, কয়েকটি মার্কেট পাশাপাশি নির্মান হওয়ায় এখানে আগুন লাগার সম্ভাবনা বেশি এবং আগুন নিভানো খুব কঠিন কারন আশেপাশে পর্যাপ্ত পানির ব্যবস্থা নেই ।

রয়েল প্লাজা মার্কেট মালিক মোঃ শহিদুল ইসলাম বলেন, আমাদের মার্কেট এলাকায় তেমন কোন পানির ব্যবস্থা  নেই, তাই আমরা সবসময় ঝুঁকির মধ্যে থাকি। জরুরী ভিত্তিতে পানির ব্যবস্থার স্থায়ী সমাধান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট  এলাকাবাসীর পক্ষ থেকে আবেদন জানাচ্ছি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।