https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 1 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হলো সিরাজ ও খোকার নের্তৃত্বে

admin
September 1, 2023 7:01 pm
Link Copied!

মিন্টু ইসলাম:

বগুড়ার শেরপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী বিএনপির দুটি গ্রুপ এমপি প্রার্থী জিএম সিরাজ ও জানে আলম খোকার আয়োজনে পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে একটি বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে সাবেক এমপি গোলাম মোঃ সিরাজের নেতৃত্বে।

১ লা সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ৭ ঘটিকায় শেরপুর উপজেলা বিএনপি দলীয় অফিসে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী শুরু করা হয়। পতাকা উত্তোলন করেন শেরপুর উপজেলা বিএনপির সভাপতি ভিপি শহিদুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক ভিপি রফিকুল ইসলাম মিন্টু সহ সিনিয়র নেতৃবৃন্দরা।

এরপর ১০ ঘটিকার দিকে বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জমায়েত হতে থাকে। বেলা ১১ ঘটিকায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে সাবেক সাংসদ গোলাম মোঃ সিরাজ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন আজ বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার সৈনিকদের জিয়া পরিবারের পক্ষথেকে ধন্যবাদ জানান। তিনি আরও বলেন এই সেপ্টেম্বর মাসেই এই সরকারের পতন হবে, বিএনপির নেতাকর্মীদের নামে অযথাই এই সরকার মিথ্যা মামলা দিয়েছে।

তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের পতন ঘটাতে হবে। বক্তব্য শেষে হাজার হাজার মানুষ নিয়ে র‍্যালীতে শেরপুর শহরের বিশ্বরোড দিয়ে শহর প্রদক্ষিণ করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর উপজেলা বিএনপির সভাপতি ভিপি শহিদুল ইসলাম বাবলু, সাধারণ সম্পাদক ভিপি রফিকুল ইসলাম মিন্টু, সাবেক আহবায়ক আলহাজ্ব শফিকুল আলম তোতা, জিএম সিরাজের পুত্র ও নির্বাহি সদস্য আসিফ সিরাজ রব্বানী সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

অপরদিকে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে শেরপুর পৌর বিএনপির একটি বিশাল মিছিল শোভাযাত্রা করেছেন শেরপুর ধুনটের গণমানুষের নেতা আলহাজ্ব জানে আলম খোকার নেতৃত্বে ।

সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র গৌরব ও সাফল্যের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিছিল শোভাযাত্রায় নেতৃত্ব দেন শেরপুর-ধুনট গনমানুষের প্রিয় নেতা শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা, এসময় আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি বাবু স্বাধীন কুমার কুন্ড,সা: সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েল,

সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম শাহীন, সাবেক পৌর সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহ আলম পান্না,সাবেক সাংগঠনিক সম্পাদক শেরপুর  উপজেলা বিএনপি ও মটর শ্রমিক নেতা আরিফুর রহমান মিলন,বিএনপি নেতা হাসানুল মারুফ শিমুলসহ বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকরা।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।