https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 6 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে বিএনপি নেতা বর্তমান ইউপি চেয়ারম্যান শাহ আলম পান্না ইসলামী আন্দোলনে যোগ দিলেন

admin
May 6, 2024 12:51 pm
Link Copied!

মিন্টু ইসলাম:

বগুড়ার শেরপুর উপজেলার সাবেক শহর বিএনপি সভাপতি, বগুড়া জেলা বিএনপি সাবেক উপদেষ্টা শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকার ছোট ভাই, বর্তমান ১ নং কুসুম্বী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম পান্না গতকাল ৫ মে রোববার রাত ১১ টার দিকে শেরপুর উপজেলার গাড়িদহ মডেল ইউনিয়নের মহিপুর মাঠে ইসলামী আন্দোলনের মাহফিলে উপস্থিত থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করেছেন।

 

জানা গেছে, শেরপুর মহিপুর মাঠে বিশাল ওয়াজ মাহফিলে, মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম শায়েখে চরমোনাই এর হতে ফরম পূরণ করে কুসুম্বী ইউনিয়নের টানা ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ আলম পান্না ইসলামী আন্দোলনে যোগদান করেন। এসময় যোগদানের পরে শাহ আলম পান্না বলেন আমি যতদিন বেঁচে আছি যেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সাথে থাকবো ইন্সাআল্লাহ। এছাড়াও বগুড়ার ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা মীর মাহমুদুর রহমান চুন্নু, ইমরান কামাল খানসহ শেরপুর উপজেলা শাখার সকল নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।