https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 10 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান দুই মাটিদস্যুর বিরুদ্ধে মামলা স্কেভেটর ও ড্রেজার জব্দ

admin
May 10, 2024 11:24 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়া শেরপুরের বরিতলী এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুইজনের নামে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এ সময় একটি স্কেভেটর ও ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। ১০ মে বিকেল ৪ টায় উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জানা যায় উপজেলার খানপুর ইউনিয়নের বরিতলী এলাকায় বাঙালি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করে আসছিলেন ও এলাকার প্রভাবশালী কয়েকজন ব্যক্তি, এরই গোপন সংবাদ পেয়ে ১০ মে শুক্রবার বিকেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি এসএম রেজাউল করিম।

এ সময় এলাকাবাসীর দেয়া তথ্যমতে বরিতলী গ্রামের মো. জেল হোসেনের ছেলে মুন্নাফ হোসেন ও গজারিয়া গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে আবু বক্কর এর বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেন। এ সময় বালু উত্তোলন কাজে ব্যবহৃত স্কেভেটর ও ড্রেজার মেশিন জব্দ করে স্থানীয় ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়।

এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার ভূমি এস এম রেজাউল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বরিতলী গ্রামে অভিযান চালিয়ে বালু উত্তোলন কাজে ব্যবহৃত যন্ত্রাংশ জব্দ করা হয়েছে এবং দুই জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। পুলিশি তদন্তে আরো ব্যক্তির নাম আসলে তাদেরও আইনের আওতায় আনা হবে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।