https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে দুদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

admin
February 27, 2024 6:47 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে দুইদিন ব্যাপি উন্নয়ন মেলা শুরু হয়েছে।

২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ওই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুমন জিহাদীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা প্রকৌশলী লিয়াকত হোসেন, উপজেলা নির্বাচন অফিসার জাকির হোসেন,

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মামুন এ কাইয়ুম, উপজেলা মুক্তযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওবায়দুর রহমান, ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, আলহাজ্ব জাহিদুল ইসলাম, মনিরুজ্জামন জিন্নাহ, মাওলানা তবিবুর রহমান, আব্দুল মমিন মহসিন, শিক্ষা অফিসার কামরুল হাসান, বীর মুক্তিযোদ্ধা ওবাইদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। উক্ত মেলায় অংশ নেওয়া বিভিন্ন স্টল ঘুরে দেখেন অতিথিরা। এবারের উন্নয়ন মেলায় শেরপুর পৌরসভা ও দশটি ইউনিয়নসহ মোট ১৩টি স্টল অংশ নিয়েছে।

মঙ্গলবার থেকে শুরু হওয়া এই মেলা ২৮ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত চলবে, মেলার শেষের দিনে মাদক, বাল্যবিবাহ, যৌতুক ও সন্ত্রাস বিরোধী সচেতনামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এতে সজিব দত্ত ও পলি পারভিন এর উপস্থাপনায় গান পরিবেশন করবেন জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ, মেজবাহ বাপ্পি, সুবর্ণা আক্তার, যাদুশিল্পী সজিব যাদু দেখাবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।