https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া শেরপুরে ২ ইয়াবা ব্যবসায়ী আটক

admin
February 27, 2024 6:42 pm
Link Copied!

শেরপুর বগুড়া প্রতিনিধি:

বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নে মাদক বিক্রির সময় আনোয়ার হোসেন (২৫) ও নাইম হাসান (২২) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে মামলা দিয়ে ২৭ ফেব্রুয়ারী ঙ্গলবার দুপুরে জেল হাজতে প্রেরণ করেছে শেরপুর থানা পুলিশ।

জানা যায়, সীমাবাড়ী ইউনিয়নের বেটখৈর গ্রামের মৃত শাহ আলমের ছেলে আনোয়ার হোসেন ও ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের দেরুয়াহাটি গ্রামের ফরহাদ আলমের ছেলে নাইম। দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে।

২৬ ফেব্রুয়ারী রাত সোয়া ১২টার দিকে তারা বেটখৈর উচ্চ বিদ্যালয় মাঠে মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করছে। তখন গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার এসআই শাহাদৎ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে আনোয়ার ও নাইম হাসানকে ১শ পিচ ইয়াবাসহ আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল করিম জানান, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।