https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 1 September 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া সারিয়াকান্দির নদীভাঙ্গন এলাকা পরিদর্শন করেন জেলা প্রশাসক

admin
September 1, 2023 10:00 am
Link Copied!

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। বৃহস্পতিবার( ৩১ আগষ্ট) দুপুরে বন্যা পরিস্থিতি ও হাটশেরপুর ইউনিয়নের হাসনাপাড়া স্পার-২ বাঁধ ভাঙ্গন কবলিত এলাকা সমুহ পরিদর্শন করেছেন বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সবুজ কুমার বসাক, থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, সারিয়াকান্দি উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ প্রমুখ।

এছাড়াও জনপ্রতিনিধি, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা সমুহ, স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম ভাঙ্গন রোধ সহ স্থায়ী ব্যবস্থা গ্রহণ ও বন্যার্ত মানুষদের মাঝে সরকারি সহায়তা নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।