https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 28 August 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে খুনের রাজনীতি শুরু করতে চেয়েছিল ঘাতকরা-মজনু!

admin
August 28, 2023 6:31 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্যে দিয়ে এদেশে খুনের রাজনীতি শুরু করেছিল ঘাতকরা। সেদিন বাঙালির ইতিহাসে এক কালিমালিপ্ত অধ্যায় রচিত হয়েছিল। এই বর্বর হত্যাযজ্ঞ ছিল বাঙালি জাতির ইতিহাসের সবচেয়ে কলঙ্কজনক অধ্যায়। সদ্য স্বাধীনতাপ্রাপ্ত একটি দেশের আত্মবিকাশকে রুদ্ধ করে দেয়াই ছিল এই বর্বরোচিত হত্যাকাণ্ডের মূল উদ্দেশ্য।

রোববার (২৭ আগস্ট) বিকেলে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা কৃষকলীগ লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান মজনু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রতিকূলতা মোকাবিলা করে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অভূতপূর্ব উন্নয়ন করছেন। দেশের জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাবে। তিনি আরও বলেন, দেশে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত কোনো ধরনের সহিংসতা করলে সমুচিত জবাব দেবে আওয়ামী লীগ।

তিনি বলেন, শোকাবহ এ আগস্ট মাসে আমাদের সকলকে শপথ নিতে হবে ৭১ এর পরাজিত এবং ৭৫ এর খুনিদের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করতে হবে।

জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা’র সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

সংগঠনের জেলার সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মঞ্জুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, সাংগাঠনিক সম্পাদক এ্যাড. জাকির হোসেন নবাব, শাহাদত আলম ঝুনু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, জেলা আ’লীগের সদস্য রুহুল গাজী, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিল্পী রহমান, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম জয় প্রমূখ। এসময় জেলা উপজেলা ও পৌর কৃষকলীগের সকল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।