https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 5 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

রাতের আধারে ভেঙ্গে ফেলল শেরপুর উপজেলা পরিষদের প্রাচীর

admin
February 5, 2024 9:38 pm
Link Copied!

শেরপুর(বগুড়া)প্রতিনিধি:

বগুড়ার শেরপুরে রাতের আধারে কে বা কারা উপজেলা পরিষদের প্রাচীর ভেঙ্গে ফেলেছে। ৪ ফেব্রæয়ারী রবিবার রাতে এ ঘটনা ঘটেছে। এই কাজ মাদকসেবীরা করতে পারে বলে মনে করছেন কর্তৃপক্ষ।

জানা যায়, শেরপুর উপজেলা পরিষদের কোন প্রাচীর না থাকায় দীর্ঘদিন যাবত অরক্ষিত অবস্থায় ছিল উপজেলা পরিষদ প্রাঙ্গন। গত বছর উপজেলা পরিষদের প্রাচীর নির্মাণের কাজ হাতে নেয়ার পর ঠিকাদারি প্রতিষ্ঠিান প্রাচীরের কাজ প্রায় সম্পন্ন করে ফেলেছে। এ অবস্থায় পরিষদের দক্ষিণ দিকে কিছুটা জায়গা ফাঁকা রাখা হয়েছিল। কিন্তু সেই ফাঁকা জায়গা দিয়ে সন্ধ্যার পরে বিভিন্ন প্রকার দুর্বৃত্ত ও মাদকসেবনকারী পরিষদের ভিতর প্রবেশ করত।

এ কারণে সেই ফাঁকা জায়গাটিও বন্ধ করে দেয় প্রকৌশল বিভাগ ও ঠিকাদারী প্রতিষ্ঠান। এর আগে সাধারণ মানুষের চলাচলের জন্য ১৮ লক্ষ ৬০ হাজার টাকা ব্যয়ে একটি বিকল্প রাস্তাও তৈরি করে দেয়া হয়। কিন্তু দুর্বৃত্ত ও মাদক সেবনকারীদের জন্য উপজেলা পরিষদের দক্ষিণ পাশের অন্ধকার জায়গাটি উপযোগী ছিল। ধারণা করা হচ্ছে রাতের আঁধারে তারাই কাজটি করে থাকতে পারে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ঘটনা ঘটার খবর পেয়েই পুলিশসহ সেই স্থান পরিদর্শন করেছি। ঠিকাদার প্রতিষ্ঠান ও প্রকৌশল বিভাগ ইতিমধ্যে থানায় জিডি করার উদ্যোগ গ্রহণ করেছে। তিনি আরো বলেন দক্ষিণ দিকের অন্ধকার স্থানটিতে আলোর ব্যবস্থা করা হয়েছে এবং সেখানে অফিসার্স ক্লাবের উদ্যোগে একটি ব্যাডমিন্টন কোট নির্মাণ করা হচ্ছে । মাদক নয় বরং যুব সমাজকে ক্রীড়ামুখী করতে এ ধরনের উদ্যোগ অত্যন্ত জরুরী। প্রয়োজন হলে প্রশাসন আরো কঠোর আইনগত ব্যবস্থা নেবে বলেও তিনি জানান।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।