https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 5 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শাজাহানপুর উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হিসেবে সোহরাব হোসেন ছান্নুকে দেখতে চায় উপজেলাবাসী

admin
May 5, 2024 12:03 am
Link Copied!

মিজানুর রহমান মিলন,
শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শাজাহানপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাষক সোহরাব হোসেন ছান্নু কে পুনরায় চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শাজাহানপুর উপজেলাবাসী । শনিবার শাজাহানপুর উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ও একাধিক সাধারণ লোকজনের সাথে কথা বলে জানা যায়, তিনি সোহরাব হোসেন ছান্নু মহোদয় উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে শাজাহানপুর উপজেলা পরিষদ ছিলো দুর্নীতি মুক্ত সাধারণ মানুষের আপদে বিপদে সব সময় পাশে থাকার চেষ্টা করেছেন তিনি কখনো দুর্নীতি কে প্রশয় দিতেন না কেউ কখনো অনিয়ম করলে তিনি প্রতিবাদ করতেন , সব সময় তৃণমূল পর্যায়ে কথা বলতেন ।

শাজাহানপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু একজন শিক্ষক মানুষ,তার স্ত্রী, ভাই, বোন, ভগ্নিপতি সবাই শিক্ষক, শিক্ষকেরা হচ্ছে মানুষ গড়ার কারিগর, তাছাড়া তার পরিবারের লোকজন সবাই শিক্ষিত । সোহরাব হোসেন ছান্নু উপজেলা চেয়ারম্যান থাকাকালীন সময়ে ছিলো না তার কোন অহংকার তিনি সব শ্রেনী পেশার মানুষের সাথেই মিলেমিশে চলতেন, সোহরাব হোসেন ছান্নু উপজেলার বিভিন্ন এলাকার রাস্তাঘাট উন্নয়ন সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে ব্যাপক অবদান রেখেছেন এবং খুব অল্প সময়ের মধ্যেই তার ব্যবহারের মাধ্যমে সাধারণ মানুষের মনে স্হান করে নিয়েছেন , তিনি একজন সাদা মনের মানুষ তাই শাজাহানপুর উপজেলাবাসী আবারও চেয়ারম্যান হিসেবে সোহরাব হোসেন ছান্নু কে দেখতে চায় ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।