https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 20 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের মানুষ নিরাপদ থাকে- ভাইসচেয়ারম্যান প্রার্থী ডাবলু

admin
April 20, 2024 8:42 am
Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ

বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু বলেছেন বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ নিরাপদ থাকে। সবাই শান্তিপূর্ণ ভাবে যে যার ধর্ম পালন করে। তিনি শুক্রবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় খানপুর ইউনিয়নের চাঁদপুর হরিবাসর অনুষ্ঠানে উপরোক্ত কথা বলেন।

এসময় খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পরিমল কুমার দত্ত,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুকুমার রায়, বীর মুক্তিযোদ্ধা নরোত্তম সিংহ, মনিন্দ্র নাথ রায়, সাংবাদিক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।