https://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 23 April 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

শ্রেষ্ঠ এসআই নির্বাচিত বগুড়ার ধুনট থানার মোঃ জাহাঙ্গীর হোসেন

admin
April 23, 2024 12:18 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

 

গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেফতার ও আলামত উদ্ধার করায় শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন এসআই মোঃ জাহাঙ্গীর হোসেন। তিনি বগুড়ার ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত আছেন। পুরস্কার বিতরণ কালে বগুড়া জেলার বিভিন্ন অফিসার কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সোমবার (২২ই এপ্রিল) সকালে বগুড়া জেলা পুলিশ লাইন্স অডিটোরিয়ামে মাসিক কল্যাণ সভায় এসআই মোঃ জাহাঙ্গীর হোসেনকে, এ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ও বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী তাকে ধুনট থানার গুরুত্বপূর্ণ মামলার ও আসামি গ্রেপ্তার ভূমিকা রাখায় সম্মাননা স্মারক প্রদান করেন। জানা যায়, ২০২৪ মাসের ধুনট থানার ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং গুরুত্বপূর্ণ মামলার আসামী গ্রেপ্তার ও মামলার রহস্য উদঘাটন করায় তাকে শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করে বগুড়া জেলা পুলিশ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।