http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

আগামী দিনের লড়াই সংগ্রামের মূল হাতিয়ার হবে ছাত্রদল: বাদশা

admin
September 28, 2022 6:04 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার
বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা বলেছেন, আগামী দিনের লড়াই সংগ্রামের মূল হাতিয়ার হবে ছাত্রদল তাই যতই ঝড় আসুক না কেন ছাত্রদল তা প্রতিহত করবে। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের বর্বরোচিত ও মধ্যযুগীয় কায়দায় এই হামলার মধ্য দিয়ে প্রমাণিত হলো আওয়ামী লীগ একটি সন্ত্রাসীদল। ছাত্রলীগ তাদের পেটুয়া বাহিনী। সন্ত্রাসের মধ্যো দিয়ে তারা সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে এক নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা ছাত্রদল আয়োজিত ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান এর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়াপার্সনের উপদেষ্ঠা ও কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

তিনি বলেন, বর্তমান সরকার উদ্দেশ্যমূলক ভাবেই এই ধরনের সংষর্ষের ঘটনা ঘটিয়ে বিএনপির আন্দোলন দমনের চেষ্টা চালাচ্ছে। এসময় তিনি সাধারণ শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। অন্যথায় জেলা ছাত্রদল সাধারণ শিক্ষার্থীদের নিয়ে দুর্বার আন্দোলনের গড়ে তোলা হবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। এছাড়াও সমাবেশে জেলা, উপজেলা ও পৌর শাখা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।