http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 13 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনার পতাকার রঙে অটোরিকশা সাজালেন বগুড়ার রাহুল

admin
December 13, 2022 10:36 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় নিজের ব্যাটারিচালিত অটোরিকশায় পছন্দের বিশ্বকাপ ফুটবল দল আর্জেন্টিনার পতাকা এঁকে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছেন রাহুল আকন্দ (২৬) নামে এক যুবক। তিনি গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের মো. ফজল আকন্দের ছেলে।

আর্জেন্টিনার প্রতি সমর্থন আর মেসির প্রতি অগাধ ভালোবাসায় পাঁচ হাজার টাকা খরচ করে আর্জেন্টিনার পতাকার আদলে রাঙিয়েছেন অটোরিকশাটি। তার এই অটোরিকশাটির শোভনীয় রঙ বগুড়ার পথে প্রান্তরে সব বয়সী মানুষের নজর কাড়ছে। রাহুল আকন্দের সঙ্গে কথা বলে জানা যায়, ছোটবেলা থেকে তিনি আর্জেন্টিনার ঘোর সমর্থক।

লোকমুখে ফুটবল তারকা দিয়াগো ম্যারাডোনার খেলার গল্প শুনে আর্জেন্টিনা দলের প্রতি তার সমর্থন শুরু হয়। পরবর্তীতে লিওনেল মেসির খেলা দেখে আর্জেন্টিনার প্রতি তার ভালোবাসা ও উন্মাদনা আরও বেড়ে যায়। বিশ্বকাপ ফুটবল খেলার সময় এলে তিনি বাড়িতে আর্জেন্টিনার পতাকা উড়াতেন। তবে এবারে ভিন্ন মাত্রায় দলের সমর্থন আরও বিকশিত করতে জীবিকা নির্বাহের একমাত্র বাহনটি জুড়ে পছন্দের দলের পতাকার রঙ লাগিয়ে ফুটবল সমর্থকদের উৎসাহ যোগাচ্ছেন।

এ বিষয়ে রাহুল আকন্দ বলেন, আর্জেন্টিনা একে একে সব দলকে হারিয়েছে। আমার বিশ্বাস আর্জেন্টিনা এবার সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে বিশাল ব্যবধানে হারিয়ে ফাইনালে সেরা ট্রফি বিশ্বকাপ জিতে নিবে। তিনি বলেন আর্জেন্টিনার পতাকার রঙে আমি আমার নিজের অটোরিকশা রঙ করেছি। তবে নিজ দেশের কথা মাতৃভূমির পতাকার কথা ভুলে যাইনি। আগে নিজের দেশ, পরে পছন্দ ও সমর্থনের বিষয়।

আমার অটোরিকশায় প্রিয় বাংলাদেশের জাতীয় পতাকার প্রতীক ছবি এঁকে নিয়েছি। তিনি আরও বলেন, আমি ছোটবেলা থেকে আর্জেন্টিনার সমর্থক হিসেবে আছি এবং থাকবো। বর্তমানে দলটি আগের তুলনায় অনেক এগিয়েছে। ক্লাবগুলোতে বেশ ভালো খেলেছে। আশা করছি আজকের সেমিফাইনালেও ভালো খেলবে।

জানতে চাইলে গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন বলেন, বিশ্বকাপ এলেই ফুটবল প্রেমীরা তাদের সমর্থিত দলের পতাকা উড়িয়ে থাকে। এটা বিচিত্র কোনো বিষয় নয়। আমি নিজে আর্জেন্টিনার সাপোর্টার না। তবে লোকমুখে শুনেছি, অটোচালক রাহুল তার অটোরিকশায় রঙ দিয়ে আর্জেন্টিনার পতাকা এঁকেছে। তবে বিশ্বকাপ ফুটবল নিয়ে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।