http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 18 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫ গরু জবাই করে খাওয়াবেন মাসুদুর

admin
December 18, 2022 12:27 am
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

আর্জেন্টিনা-ফ্রান্সের মধ্যকার ফাইনাল খেলার মধ্যদিয়ে পর্দা নামছে ফুটবল বিশ্বকাপের। ফাইনাল খেলায় জামালপুরের সরিষাবাড়ীতে দেড় হাজার আর্জেন্টিনা সমর্থকদের বড় পর্দায় খেলা দেখানোর পাশাপাশি ভুনা খিচুড়ি খাওয়ানোর আয়োজন করেছেন মাসুদুর রহমান নামেন এক যুবক।

মাসুদুর রহমান পৌরসভার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে এবং রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, মাসুদুর আর্জেন্টিনা ফুটবল দলের দারুণ ভক্ত। মেসি তার পছন্দের খেলোয়াড়। এরই মধ্যে ৩৫ হাজার টাকা খরচ করে এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের পতাকা বানিয়ে র্যালি করেছেন মাসদুর।

র্যালিটি গত ১৮ নভেম্বর আরামনগর বাজারের জিকে প্লাজার সামনে থেকে শুরু হয়ে পৌরসভা, স্টেশন, থানা মোড়, শিমলা বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আরামনগর বাজার এসে শেষ হয়। এরপর থেকে আর্জেন্টিনার প্রতিটি খেলায় খিচুড়ি, বিরিয়ানি এবং মিল্লি ভাত ভোজনের আয়োজন করেন এই তরুণ। এতে এ পর্যন্ত তার খরচ হয়েছে এক লাখ ৪৫ হাজার টাকা।

এবার মাসুদুর রহমান ঘোষণা দিয়েছেন, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে পাঁচটি গরু জবাই করে জামালপুরের ঐতিহ্যবাহী মিল্লি ভাত খাওয়াবেন। ওই ভোজে আর্জেন্টিনার তারকা খেলোয়াড় মেসি, ডি মারিয়াসহ সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

মাসুদুর রহমান বলেন, মেসি ও আর্জেন্টিনা দলের প্রতি আমার প্রচণ্ড ভালো লাগা কাজ করে। দলটির প্রতি ভালোবাসা থেকেই আমার এ আয়োজন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, খেলা নিয়ে যাতে বিশৃঙ্খলা না হয় সেজন্য সরিষাবাড়ী থানা পুলিশ সবসময় সতর্ক অবস্থানে রয়েছেন। আশা করি সুন্দরভাবে চলমান বিশ্বকাপ শেষ হবে।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।