http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 7 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগ নেতা মাহফুজারের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল!

admin
November 7, 2022 7:13 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ায় ছাত্রলীগ নেতা মাহফুজার রহমানের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রবিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি বগুড়া শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সাতমাথার টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে সমাবেশে সভাপতিত্ব করেন বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ সরকার স্বপন। বক্তব্য রাখেন গাবতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর বিপ্লব, পুণ্ড্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি এ এস এম আকাশ, ছাত্রলীগ নেতা সিদ্ধার্থ কুমার দাস, সোয়াইব ইসলাম জুনায়েদ, রিয়াল মাহমুদ, শুভ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মাহফুজার রহমানের সাংগঠনিক দক্ষতা এবং জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রি মহল অপপ্রচার চালাচ্ছে। তারা তথাকথিত ব্যক্তির ভিডিওকে মাহফুজার রহমানের নামে চালানোর অপচেষ্টা চালাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। অবিলম্বে ষড়যন্ত্র বন্ধ করা না হলে জড়িত ব্যক্তিদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলেও জানান তারা।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।