http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

জাপার চেয়ারম্যান জি এম কাদের এর হাতকে শক্তিশালী করতে হবে -কেন্দ্রীয় জাপানেতা ফারুক

admin
November 13, 2022 6:42 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

জাতীয় যুব সংহতি বগুড়া জেলা কমিটির আহবায়ক, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক “আমার সুন্দর দেশ” পত্রিকার সম্পাদক ও বগুড়া-৪, (কাহালু-নন্দীগ্রাম) আসনের আগাম মনোনয়নপ্রাপ্ত শাহীন মোস্তফা কামাল ফারুক বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এর হাতকে শক্তিশালী করতে হলে তৃর্নমূল পর্যন্ত জাতীয় পার্টিকে সু-সংগঠিত করতে হবে। শুক্রবার বিকেলে বগুড়ার কাহালু রেলওয়ে বটতলায় দলীয় কার্যালয়ে কাহালু সদর ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি গঠন উপলক্ষে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

কর্মী সভায় সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য ও জাপানেতা খোরশেদ আলী।
কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কাহালু উপজেলা শাখার আহবায়ক আলহাজ্ব মো. দিলবর রহমান, জাতীয় পাটি বগুড়া জেলা শাখার সদস্য মো. আব্দুল মতিন, জাতীয় পার্টি কাহালু উপজেলা শাখার সদস্য সচিব মো. আব্দুর রাজ্জাক, সিনিয়র যুগ্ম সদস্য সচিব জিল্লুর রহমান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক পার্টি কাহালু উপজেলা শাখার সভাপতি আব্দুর রহিম, সাবেক সভাপতি আব্দুর রহিম (বুলু), জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কাহালু উপজেলা শাখার সভাপতি জাহিদ সরদার, জাপানেতা মোজাম্মেল হক সহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভা শেষে মো. খোরশেদ আলীকে আহবায়ক, মোজাম্মেল হককে সিনিয়র যুগ্ম আহবায়ক ও আব্দুর রহিম বুলুকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট জাতীয় পার্টি কাহালু সদর ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন করা হয়।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।