http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ঢোল বাজিয়ে পূজামণ্ডপ মাতালেন খাদ্যমন্ত্রী

admin
October 4, 2022 6:07 pm
Link Copied!

দৈনিক প্রাণের শহর বিডি ডেস্ক:

মন্দিরে কয়েকজন বাদক ঢোল বাজাচ্ছিলেন। এ সময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারও একটি ঢোল কাঁধে নিয়ে বাজাতে শুরু করেন। দেখে মনে হবে যেন এক অভিজ্ঞ বাদক। তার ঢোলের তালে মেতে ওঠেন মণ্ডপে আসা সনাতন ধর্মাবলম্বীরা। মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুর মজুমদার বাড়ি বারোয়ারি মন্দিরে এভাবেই ঢোল বাজিয়ে মুগ্ধ করেন তিনি।

এর আগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার নিয়ামতপুর উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। শেষে মন্ত্রী গ্রামের বাড়ি শিবপুর মজুমদার বাড়ি বারোয়ারি পূজামণ্ডপে যান এবং ঢোল বাজান।

ঢোল বাজানো শেষে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, করোনাকালে বিগত তিন বছর জাঁকজমকভাবে পূজা উদযাপন সম্ভব হয়নি। তবে এবছর দর্শনার্থী বেড়েছে দূর-দূরান্ত থেকে তারা পূজা দেখতে আসছে। তাদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে।

তিনি আরও বলেন, এ অঞ্চলে হিন্দু মুসলমানসহ সব ধর্মের মানুষ একে অপরের উৎসব অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে। সম্প্রীতির দিকটি এখানে শক্তিশালী।

শিবপুর মজুদার বাড়ি বারোয়ারি দুর্গাপূজা উদযাপন কমিটির সভাপতি ও খাদ্যমন্ত্রীর ছোট ভাই মনোরঞ্জন মজুমদার বলেন, আমরা কিশোর বয়স থেকেই ঢোল বাজানোতে অভ্যস্ত। ভাই উপজেলায় দুর্গাপূজার মণ্ডপগুলো পরিদর্শন শেষে বাড়ির মন্দিরে আসেন। উপস্থিত দর্শকদের অনুরোধে তিনি ঢোল বাজিয়েছিলেন। সেখানে ছোট-বড় সবাই উপস্থিত ছিলেন। দারুণ ঢোল বাজিয়েছেন বলা যায়।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।