http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 24 January 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর বিরামপুরে ছাত্রলীগ ইউনিয়ন নেতার বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগ

admin
January 24, 2023 10:14 pm
Link Copied!

মোহাম্মদ রিজওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুর বিরামপুরে ইউনিয়ন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অর্থ গ্রহণের অভিযোগ উঠেছে। আজ (২৪ শে জানুয়ারি ২০২৩) দিনাজপুর বিরামপুর উপজেলার জোতবানি ইউনিয়নের ছাত্রলীগ সাধারণ সম্পাদক তানভীর রাজন সৌরভ। উক্ত ইউনিয়ন ছাত্রলীগ নেতা জোতবানী ইউনিয়নের কসবাসাগপুর গ্রামের সাবেক ইউপি সদস্য নরুল ইসলামের ছেলে।

এ বিষয়ে জোতবানি ইউনিয়নের পলিখিয়ার মাহমুদপুর আবাসন প্রকল্পে বসবাসরত স্বামী রশিদুল ইসলামের স্ত্রী আনজুয়ারা বেগম জানান একদিন দুপুরবেলা ছাত্রলীগ নেতা তানভীর রাজন সৌরভ আমার কিডনির সমস্যা সুস্থতার জন্য এমপির নিকট হইতে পঞ্চাশ হাজার টাকা উঠিয়ে দিবেন মর্মে ১৪ হাজার টাকা গ্রহণ করেন।

উক্ত বিষয়ে কোনরূপ তদরের কি না করায় তাকে বারবার বলেও কোন ফায়দা হয় নাই। আমি একজন অসহায় গরিব মানুষ সরকারের একটি ঘরে অবস্থান করি দিনযাপনের জন্য ঝুট কাপড় গ্রামে গ্রামে বিক্রি করে পেট চালাই। আমার টাকা টার বিশেষ প্রয়োজন আমাকে টাকাটা উদ্ধার করে দেন বলে অভিযোগ করেন।

এ বিষয়ে পাড়া-প্রতিবেশী স্থানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে উক্ত বিষয়ে সকলেই অবগত রয়েছেন বলে জানান।

এবিষয়ে জোতবানী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর রাজন সৌরভকে মুঠোফোনে কল দিলে সে কল রিসিভ করেন নাই। এ বিষয়ে বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন,তানভীর রাজন সৌরভ জোতবানী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে অভিযোগের কথা শুনেছি। আইনি প্রক্রিয়ায় যদি তানভীর রাজন সৌরভ দোষী সাব্যস্ত হন,তাহলে দলের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিকভাবে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।