http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 7 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

ধুনটে গলায় ফাঁস দিয়ে ৬৫ বছরের বৃদ্ধ হাওলাদারের আত্মহত্যা

admin
November 7, 2022 7:06 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধি শ্বর চাঁন হাওলাদার (৬৫) নামে এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন।

রবিবার (০৬ই নভেম্বর) উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী দক্ষিণ হাওলদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বৃদ্ধি শ্বর হাওলাদার ওই গ্রামের মৃত মতি চাঁন হাওলাদারের ছেলে। খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ সোমবার ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হইবে।
জানা গেছে, বার্ধক্যজনিত কারণে বৃদ্ধি শ্বর চাঁন হাওলাদার নানা রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এতে বেশ কিছুদিন আগে মানসিক সমস্যা দেখা দেয় তার। রবিবার রাতি অনুমান সাড়ে ৭টার সময় খাবার খাওয়ার জন্য বৃদ্ধি শ্বর চাঁন হাওলাদার কে ডাকতে জান তাহার বড় ছেলের বউ। দরজা খুলেই গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান শশুর বৃদ্ধি শ্বর চাঁন হাওলাদারকে।

পরে খবর পেয়ে ধুনট থানার উপ – পরিদর্শক এসআই মোঃ মোস্তাফিজ আলম,ঘটনাস্থল থেকে রবিবার রাতি অনুমান সাড়ে ৯ টার সময় তাহার লাশ উদ্ধার করে সুরতহাল শেষে থানার নিয়ে আসেন। পরিবার ও প্রতিবেশীদের ধারণা মানসিক সমস্যা থেকেই বৃদ্ধি শ্বার চাঁন হাওলাদার আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম। তিনি বলেন আগামী সোমবার সকালে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে তাহার মৃত্যু দেহ পাঠানো হইবে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।