http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 27 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

নিজের অধিকার প্রতিষ্ঠা করতেই সবাইকে নতুন রাজনীতিতে অংশ নিতে হবে – মজিবুর রহমান মঞ্জু

admin
September 27, 2022 4:47 pm
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আজ ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল পাঁচটায় নতুন যোগদানকৃত সদস্যদের নিয়ে এক মতবিনিময় সভা কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দক্ষিনের আহবায়ক বিএম নাজমুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

প্রধান অতিথির বক্তব্যে মঞ্জু বলেন, এবি পার্টি বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক ব্যাতিক্রমী রাজনৈতিক দল। গতানুগতিক রাজনীতির বাইরে গিয়ে আমরা একটি স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য নিয়ে আমরা এই পার্টি গঠন করেছি। আমরা মনে করেছি স্বাধীনতার পঞ্চাশ বছরেও এদেশের মানুষ তার অধিকার, নাগরিক সুবিধা, ন্যায় বিচার কোনটাই পায়নি। এগুলো এখন আর পুরাতনদের নিকট আশা করা বাতুলতা। নিজের অধিকার প্রতিষ্ঠা করতেই তাই নতুন রাজনীতিতে অংশ নিতে হবে।

সভাপতির বক্তব্যে বিএম নাজমুল হক বলেন, নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এবি পার্টি গঠিত হয়েছে। আজকে অনেক নতুন ভাই বোন আমাদের সাথে যুক্ত হয়েছেন। সবাইকে শুভেচ্ছা জানাই। আমরা সকল মত, পথ, ধর্ম, বর্ণের লোকদের নিয়ে একসাথে পথ চলতে চাই। সকলের মতামতের ভিত্তিতে আগামীতে এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণের কার্যক্রম এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণের যুুগ্ম আহবায়ক আনোয়ার ফারুক, আব্দুল হালিম খোকন, গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব শফিউল বাসার, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, নারী বিষয়ক সম্পাদক আমেনা বেগম, সমাজসেবা সম্পাদক ফেরদৌসী আক্তার অপি, মহানগর কমিটির সদস্য শফিকুল ইসলাম সহ মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।