http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বগুড়ায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

admin
December 29, 2022 10:14 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

স্বপ্নের মেট্রোরেল চালু করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বগুড়ায় আনন্দ শোভাযাত্রা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে জেলা ছাত্রলীগ এই আনন্দ শোভাযাত্রা বের করে। শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

এরপর এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা। সভাপতি বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। তিনি উন্নয়নের অগ্রযাত্রায় যথেষ্ট ভূমিকা পালন করেছেন।

যার নিদর্শন হিসেবে আমারা দেখছি পদ্মা সেতু এবং মেট্রোরেলের মত বড় বড় মেগা প্রকল্প। আমরা বগুড়া জেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি ইতিমেধ্য ঘোষনা দিয়েছেন এই বাংলাদেশ শুধু ডিজিটালই হবে না এর সাথে সাথে ২০৪১ সালে মধ্যে স্মার্ট বাংলাদেশ হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে সজীব সাহা আরো বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে যে স্বপ্ন আপনি বাস্তবায়ন করতে চান, সেই স্বপ্নকে পূরুন করার জন্য রাজপথ থেকে শুরু করে সকল ক্ষেত্রে বগুড়ার ছাত্রসমাজ একত্রি হয়ে আপনার পাশে সর্বদা থাকবে। এসময় তিনি জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সকল যড়যন্ত্র মোকাবেলা করার আহ্বান জানান।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয়ের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি সাজ্জাদ আলম পারভেজ, তোফয়েল আহম্মেদ তোহা, শেখ হৃদয়, শামীমা সুমি শাহ, অনুরাজী তৃষ্ণা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান গালিব লাবন, সাংগঠনিক সম্পাদক সুজন আকন্দ, নোমান আল সাব্বির, নয়ন অধিকারী বজলুর রহমান বাধন, রিয়াজ মাহমুদ রক্সি, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাকিবুল হাসান,

সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা সিহাব আহম্মেদ, তন্ময় সাহা, সিজান মাহমুদ, শাজাহানপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিন্টু রহমান, গাবতলীর সভাপতি মিজানুর রহমান পান্না, সাধারণ সম্পাদক রাকিব হাসান, কাহালুর সাধারণ সম্পাদক হুমায়ন করিব উচ্ছাস, জেলা ছাত্রলীগ নেতা সাকিব হাসানসহ প্রমুখ।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।