http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 18 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ওয়ার্ড কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়ের মাতার জানাযা নামাজ ও দাফন সম্পন্ন

admin
December 18, 2022 10:18 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ড বিএনপি নেতা ও কাউন্সিলর রাজু হোসেন পাইকাড় রাজুর মমতাময়ী মা জহুরা বেগম এর জানাযা নামাজ ও দাফন সম্পন্ন করা হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) বাদ যোহর শহরের ফুলবাড়ী দক্ষিণপাড়া টিলা মসজিদ সংলগ্ন মাঠে আদায় করা হয়। জানাযার পূর্বে মরহুমার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

মরহুমার জানাজায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ কয়েক শ’ মানুষ অংশগ্রহণ করেন। এরপর তার নিজ এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজে ইমামতি করেন স্থানীয় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. আবু ইউসুফ আলী। এসময় ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হাসান রাজু, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শিবলী সাদিক মানিক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, সাইদুর রহমান,

খোরশেদ আলম, মিস্টার, পারভেজ, আশরাফ, স্বপন, ফিরোজ, জনিসহ ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দসহ আত্মীয় স্বজন ও এলাকার মুসল্লিবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য,শনিবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে বগুড়ার মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জহুরা বেগম। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি ফুলবাড়ী দক্ষিণপাড়া গ্রামের আলহাজ্ব জবেদ আলী পাইকাড় এর সহধর্মিনী ও বিএনপি নেতা ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাজু হোসেন পাইকাড়ের মা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৬) বছর। তিনি স্বামী, ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য নাতনি ও আত্মীয় স্বজন রেখে গেছেন।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।