http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 3 February 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল

admin
February 3, 2023 12:34 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের জজকোর্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নবাববাড়ী সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এরপর জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহরাব হোসেন বাপ্পির সভাপতিত্বে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা। এসময় জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবু আশা সিদ্দিকী রাকিব, রিমন, সাজু আহমেদ রবি, আমিনুল ইসলাম, সানজাদ হোসেন, রিতু, সরকার সিফাত, আল-আমিন, আল রাজিব, রিবন হাসান রুমন, সন্ধান সরকার, রাফিউল, সৌরভ, অনিক আহমেদ, বাবুল, বিপ্লব মিয়া, শাকিল, আতিক, বিপ্লব, নাসিরুজ্জামান মামুন, হীরা, শিহাব, নাহিদ, জাহিদ, রাসেল, রুবেল, সোহাগ, এসএম রাঙ্গা, সামিউর শেখ সন্ধি, অর্ণব,

আরিফ, হযরত আলী, আকিব, সজীব, বাঁধন, শাকিল, সাকিব লিছান প্রমূখ। এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদল, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদলসহ সকল ইউনিটের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলা করে ছাত্রদলের আন্দোলন থামানো যাবে না। আন্দোলনের মধ্যে দিয়ে মিথ্যা মামলার জবাব দেয়া হবে।

এসময় বক্তারা অবিলম্বে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ অন্যান্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তারা। উল্লেখ্য, পুলিশের কাজে বাধা ও বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলায় গত মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বগুড়া জেলা ও দায়রা জজ একেএম মোজাম্মেল হক চৌধুরী তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।