http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 28 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় তালাকে বাধা দেওয়ায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে আহত বড় ভাই

admin
December 28, 2022 10:38 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার ধুনটে বিয়ে বিচ্ছেদে বাধা দেওয়ায় ছোট ভাইয়ের ছুরিকাঘাতে আহত হয়েছেন বড় ভাই। এ ঘটনায় অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার নিমগাছি মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। দুই ভাই একই গ্রামের জনাব আলীর ছেলে। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্বপন মিয়া দুই সন্তানের জনক। সম্প্রতি তার স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। মঙ্গলবার সকালে বিয়ে বিচ্ছেদ বাধা দেন বড় ভাই কামাল পাশা (৬০)। এ নিয়ে দুই ভাইয়ের কথা-কাটাকাটি হয়।

একপর্যায়ে স্বপন মিয়া ক্ষুব্ধ হয়ে ঘর থেকে ধারালো ছুরি এনে কামাল পাশাকে আঘাত করেন। পরে স্থানীয়রা ছুটে এসে স্বপনকে আটক করেন। আহত কামাল পাশার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্বপন মিয়া বলেন, বউয়ের সঙ্গে আমার সম্পর্ক ভালো না। তাকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু বড় ভাই তালাক দিতে নিষেধ করে মঙ্গলবার সকালে বকাঝকা করে। এ কারণে রাগের মাথায় তাকে ছুরি দিয়ে আঘাত করেছি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, স্বপনকে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। আহত ব্যক্তির চিকিৎসার খোঁজখবর নেওয়া হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।