http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাTuesday , 11 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় নিখোঁজের সাতদিন পর মিললো স্কুলছাত্রের গলাকাটা মরদেহ!

admin
October 11, 2022 4:51 pm
Link Copied!

এম,এ রাশেদ

বগুড়ায় নিখোঁজের সাতদিন পর গলা ও হাত-পায়ের রগ কাটা অবস্থায় বুলবুল হোসেন বিজয় (৯) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত বিজয় লক্ষীকোলা গ্রামের ভ্যানচালক শাহিদুল ইসলামের ছেলে। সে লক্ষীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, গত বুধবার বিকেলে গ্রামের অন্যান্য শিশুদের সঙ্গে বিজয় মাদলা মালিপাড়ায় দুর্গাপূজার মেলায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়ি ফিরলেও বিজয়ের খোঁজ পাচ্ছিল না তার পরিবার।

বিজয়ের বাবা শাহিদুল বলেন, ছেলে নিখোঁজ হওয়ার পর বিষয়টি থানায় জানানো হয়। মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষীকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটার চিমনির কাছে মরদেহের সন্ধান পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

শাহিদুল ইসলাম আরও বলেন, আমার সঙ্গে কারো বিরোধ নেই। ভ্যানগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে ভ্যান গাড়িটি চুরি হয়ে যায়। এ নিয়েও কারও সঙ্গে শত্রুতা তৈরি হয়নি। তিন ছেলের মধ্যে বিজয় দ্বিতীয়।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, তাৎক্ষণিক হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। থানা পুলিশের সিআইডির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে কাজ চলছে।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।