http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSunday , 13 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় মুক্তিযোদ্ধা মহাজোট সন্তান ও প্রজন্ম কমান্ডের নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা

admin
November 13, 2022 6:07 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট সন্তান ও প্রজন্ম কমান্ড বগুড়া জেলা শাখার নব-নির্বাচিত কমিটির পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) বেলা ১১টায় শহরের কলোনীর চকলোকমান বি.এড কলেজের হলরুমে বগুড়া জেলা শাখা এ সভার আয়োজন করে। এতে জেলা শাখার সভাপতি আখতার-উল-আলম শাহিন এর সভাপতিত্বে পরিচিত সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোত্তালেব মানিক।

জেলা শাখার সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় পরিচিত সভায় প্রধান আলোচকের বক্তব্যে রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিরুল মমিন মুক্তা। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান বুলু, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক সাকিদার, বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্না, বীর মুক্তিযোদ্ধা সুজ্জাত আলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট সন্তান ও প্রজন্ম কমান্ড জেলা শাখার সহ-সভাপতি এ,বি,এম সুলতান মাহমুদ রিংকু, সহ-সাধারণ সম্পাদক তৈমুর আহমেদ সজল, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আল সাজ্জাদুল কবির সেলিম, দপ্তর সম্পাদক খালেকুন্নাহার বেগম পলি, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ রানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোমিনুর ইসলাম হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এ,কে, এম মাহবুল হক, শিক্ষা বিষয়ক সম্পাদক রোকনুজ্জামান রোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশু মিয়া লিটন, মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম ছন্দ প্রমূখ। এছাড়াও জেলা শাখার নব-নির্বাচিত কমিটির সকল সদস্যসহ মুক্তিযোদ্ধা মহাজোটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।