http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাThursday , 29 September 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করলো পৌর ছাত্রলীগ

admin
September 29, 2022 5:25 pm
Link Copied!

এম,এ রাশেদ
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে কেক কর্তন ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে বগুড়া পৌর ছাত্রলীগ। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া সরকারি কলেজ চত্বরে পৌর ছাত্রলীগের আয়োজনে কেক কর্তন ও বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে পালন করা হয় জাতির জনক বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার জন্মদিন।

এতে পৌর ছাত্রলীগ সভাপতি সুজিত কুমার দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম মনিরুজ্জামান সাব্বিরের পরিচালনায় কেক কর্তন ও বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বগুড়া সরকারি কলেজের অধ্যক্ষ মো. নুরুন্নবী।

কেক কর্তন ও বৃক্ষরোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবির হোসেন বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদক সামি-আল সাব্বির, আসিফ শেখ, রাফিউর রহমান, আক্কাস আলী সরকার, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, তানিন আহমেদ, জয় কুমার দাস, পৌর ছাত্রলীগ নেতা রাফিদ, শ্যামল, আযবীন, মোস্তাকিম, আহসান, শুভ, নাজমুল, মুন্নাফ, ইমন আদিত্য, সামিউল, নাহিদ শাকিলসহ প্রমুখ। কর্মসূচির আগে বগুড়া পৌর ছাত্রলীগের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাওয়ার বিস্তারিত বর্ণনা করেন। এ সময় তারা শেখ হাসিনার সরকারকে দেশের উন্নয়নের স্বার্থে বারবার দরকারের প্রয়োজনীয়তা তুলে ধরেন। এ সময় পদ্মা সেতু সহ বিভিন্ন মেগা প্রকল্পের মাধ্যমে দেশ এগিয়ে যাওয়ার কথা বলেন তারা।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।