http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাFriday , 9 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে নৈশ্যপ্রহরির ২য় স্ত্রীর আত্মহত্যা

admin
December 9, 2022 9:32 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে সেবা আক্তার (২২) নামের এক গৃহবধু গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত ৮টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সে মারা যায়। মৃত সেবা আক্তার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম হাজিপাড়া নৈশ্যপ্রহরি রোস্তম আলীর ২য় স্ত্রী ও এক সন্তানের জননী। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয় সুত্রে জানাযায়, আদমদীঘি উপজেলার সান্তাহার পান্না মোড় এলাকার ছাইফুল ইসলামের মেয়ে সেবা আক্তার ছোট বেলা থেকে তার নানা বাড়ি ছাতিয়ানগ্রাম হাজিপাড়ার আহম্মাদ সরদারের বাড়িতে বড় হয়। প্রায় ৬ বছর আগে একই এলাকার মোস্তাকিন পালোহানের ছেলে ছাতিয়ানগ্রাম উচ্চবিদ্যালয়ের নৈশ্যপ্রহরি রোস্তম পালোহান ২য় স্ত্রী হিসাবে বিয়ে করে সেবা আক্তারকে।

তাদের সানজিদ নামের একটি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরে তার স্বামীর সাথে বনিবনা না হওয়া ও পারিবারিক কলহের কানে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সেবা আক্তার স্বামীর বাড়িতে টিনের ছাউনির তালার বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দেয়।

এসময় পাশের বাড়ির লোকজন সেবা আক্তারকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮টায় সে মারা যায়। আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন, গতকাল শুক্রবার ৯ ডিসেম্বর ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।