http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘিতে স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ, গ্রেফতার ১

admin
December 10, 2022 10:40 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘিতে নবম শ্রেনির এক স্কুল ছাত্রী (১৪) কে অপহরণ করে ধর্ষণ করা সক্রান্ত মামলায় মুল আসামী ছহিম হোসেন (১৯) কে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার (৯ ডিসেম্বর) বিকেল ৫টায় পাবনার ঈশ^রদী থেকে তাকে গ্রেফতার করা হয়। ছহিম হোসেন আদমদীঘি উপজেলার অন্তাহার গ্রামের বেলাল হোসেনের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, আদমদীঘির অন্তাহার গ্রামের ছাতিয়ানগ্রাম বালিকা উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেনির এক স্কুল ছাত্রী গত ৩০ আগষ্ট সকাল সাড়ে ৮টায় বিদ্যালয়ে যাবার সময় অন্তাহার গ্রামের ছহিম হোসেনসহ তার সহযোগীরা গ্রামের পাশের খাড়ির ব্রিজের নিকট থেকে ওই স্কুল ছাত্রীকে জোড়পূর্বক মাইক্রো বাসে তুলে নিয়ে অপহরণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা আদমদীঘি থানায় একই গ্রামের বেলাল হোসেনের ছেলে ছহিম হোসেন, রাব্বি প্রামানিক, আলো বেগমসহ ৫জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। অপহরণের ৪ দিন পর গত ৩ সেপ্টেম্বরর রাত ১০ টায় কুষ্টিয়া সদর থানার মিলাপাড়া পুলিশ ফাঁড়ির সহযোগিতায় আদমদীঘি থানা পুলিশ মিলপাড়া এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করেন।

মামলা দায়েরের ৯৫ দিন পর গত ৯ ডিসেম্বর মুল আসামী ছহিম হোসেনকে পুলিশ গ্রেফতার করে।
মামলার তদন্তকারি উপ পরিদর্শক হজরত আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার গ্রেফতারকৃত আসামী ছহিমকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।