http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার আদমদীঘির শিববাটী-গাদোঘাট সড়ক পাকাকরণের দাবীতে মানববন্ধন

admin
November 2, 2022 6:26 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার আদমদীঘির শিববাটী থেকে গাদোঘাট গ্রাম পর্যন্ত দুই কিলোমিটার সড়ক পাকাকরণের দাবীতে এলাকার নারী পুরুষ মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসুচী পালন করেছেন। গতকাল বুধবার (২ই নভেম্বর) সকাল ৯টায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের গাদোঘাট গ্রাম এলাকার কাঁচা সড়কে এই মানববন্ধন ও সড়ক অবরোধ করা হয়।
আদমীঘি উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় গাদোঘাট গ্রাম এই গ্রামের বসবাস করেন এক হাজারের বেশি পরিবার।

দেশ স্বাধীনে পর গ্রামবাসি গাদোঘাট থেকে শিববাটী বাজার হয়ে উপজেলা সদরসহ দেশেল বিভিন্ন স্থানে যোগাযোগ রক্ষা করার জমির আইন প্রসার করে মাটি কেটে সড়ক নির্মান করেন। গাদোঘাটসহ ওই এলাকার বিভিন্ন গ্রামের লোকজন এই সড়ক দিয়ে যাতায়াত করেন। সড়কটির শিববাটী বাজার থেকে প্রায় আধা কিলোমিটার পর্যন্ত পাকাকরণ করা হলেও অবশিষ্ট প্রায় দুই কিলোমিটার পর্যন্ত কাঁচা সড়কটি পাকাকরণের কোন উদ্যোগ নেই।

ফলে জরুরী রোগি বহনসহ নানা মুখি অসুবিধায় পড়তে হয়। গাদোঘাট গ্রামসহ কয়েকটি গ্রামের যোগাযোগের জনগুরুত্বপুর্ন একমাত্র কাঁচা সড়কটি অবিলম্বে পাকাকরণের দাবী জানিয়ে এলাকার নারী পুরুষ এই মানববন্ধন ও অবরোধ কর্মসুচী পালন করেন। মানববন্ধন কালে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, আব্দুল গোফ্ফার ও মেহেদী হাসান প্রমুখ।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।