http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 23 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্যপ্রযুক্তি
  14. দুর্ঘটনা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে দাদনের টাকাকে কেন্দ্র করে উভয় পক্ষের মারপিটে আহত ৩

admin
November 23, 2022 1:56 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়ার কাহালুতে দাদনের টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটে ৩ জন আহত হয়ে কাহালু হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। বুধবার সকাল ১০ টার দিকে কাহালু পৌর এলাকায় সারাই বাজারে এই ঘটনাটি ঘটে ভাইবোন দোকানের মালিক কাহালু সদর ইউনিয়নের নশিরপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে আরিফুল ইসলাম (৩০ ) কাইট গ্রামের মুনসুর আলীর ছেলে নূর আলম (৪০) ও তার ভাই কাজল (৩৮)। এব্যাপারে কাহালু থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

জানা গেছে, গত দু ‘মাস পূর্বে কাজল আরিফুলের নিকট থেকে দাদনের ১০ হাজার টাকা নেয় এবং প্রতি মাসে লাভ্যাংশের টাকাও পরিশোধ করে। বাকী টাকা পরিশোধ করতে দেরি হওয়ায় বুধবার সকালে আরিফুল ইসলাম কাইট গ্রামের কাজলের বাড়িতে দাদনের টাকার জন্য চাপ দিয়ে কাজল ও তার ভাই নূর আলমকে দোকানে ডেকে নেয়।

এসময় দোকানের সামনে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে মারপিটের ঘটনা ঘটলে ৩ জনই রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হন। এ ব্যাপারে আরিফুল ইসলাম জানায়, কাজলের কাছে পাওনা টাকা চাওয়ায় তারা পরিকল্পিত ভাবে দোকানে এসে মারপিটের ঘটনা ঘটায় তাহারা।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।