http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে স্কাউট্স এর মহাতাঁবু জলসার উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সুরুজ

admin
November 5, 2022 3:51 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

“স্কাউটিং এ হাতে খড়ি এসো সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত বৃহস্পতিবার রাতে লাঠির মাথায় আগুন জ্বালিয়ে বগুড়ার কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৪র্থ উপজেলা স্কাউট্স এর মহাতাঁবু জলসার উদ্বোধন করা হয়েছে।

উক্ত মহাতাঁবু জলসার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা স্কাউট্স এর উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা স্কাউট্স এর সহ-সভাপতি ও বগুড়া জেলা শিক্ষা অফিসার মো. হযরত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা স্কাউট্স এর সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা, কাহালু উপজেলা আওয়ালীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন কবিরাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. আব্দুর রশিদ লালু, কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন, উপজেলা স্কাউট্স এর কমিশনার ও উপজেলা শিক্ষা অফিসার কাজী জাহাঙ্গীর আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব এফ এম এ ছালাম, কাহালু উপজেলা স্কাউট্স এর সাধারণ সম্পাদক আফরিন সুলতানা রুনা, কাহালু তাইরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন প্রামানিক, কাহালু সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ফেরদৌস আলী শেখ, স্কাউট্স এর বর্ষীয়ান প্রশিক্ষক সায়েত আলী, কাহালু প্রেস ক্লাবের সভাপতি ইউনুস আলী টনি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা, সাংবাদিকবৃন্দ ও স্কাউট্স এর ছাত্র/ছাত্রীবৃন্দ।
উদ্বোধনের পূর্বে এক আলোচনা সভা বগুড়া জেলা স্কাউট্স এর সহ-সভাপতি ও বগুড়া জেলা শিক্ষা অফিসার মো. হযরত আলী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।