http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কক্সবাজার
  7. কিশোরগঞ্জ
  8. কৃষি বার্তা
  9. খুলনা
  10. খেলাধুলা
  11. খোলা কলাম
  12. গনমাধ্যাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চট্টগ্রাম
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালু জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ

admin
November 2, 2022 6:38 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস/২২ইং উপলক্ষে সোমবার সকালে বগুড়ার কাহালু উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অফিসের যৌথ উদ্যোগে এক র‌্যালী বের করা হয়।
র‌্যালী শেষে কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাহালু উপজেলা নির্বাহি অফিসার পাপিয়া সুলতানা।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাহালু উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ। কাহালু উপজেলা যুব উন্নয়ন অফিসার গোলাম মোর্শেদ এর সঞ্চালনায় আলোচনা সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান রওশন আকতার, সোনালী ব্যাংক লিমিটেড কাহালু শাখার শাখা ব্যবস্থাপক জিল্লুর রহমান প্রমূখ।

আলোচনা সভা শেষে ৬ জন সদস্যদের মাঝে ৩ লাখ টাকার ঋণের চেক বিতরণ করা হয়। আলোচনা সভা ও ঋণ বিতরণ অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণভবন থেকে ভিডিও কন্সফারেন্স সরাসরি প্রচার করা হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।