http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 7 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সারিয়াকান্দিতে ভিন্ন ভিন্ন ভাবে বিপ্লব ও সংহতি দিবস পালিত

admin
November 7, 2022 7:18 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সারিয়াকান্দিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পাল্টাপাল্টিভাবে পালিত হয়েছে। পাল্টাপাল্টি বিপ্লব ও সংহতি দিবসের একদিকের আয়োজক ছিল সারিয়াকান্দি উপজেলা বিএনপি এবং অপরদিকের আয়োজক ছিলেন পৌর বিএনপি।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে বিকাল ৪ টায় উপজেলার মাদ্রাসা মোড়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারিয়াকান্দি উপজেলা বিএনপির আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ নূর এ আজম বাবু। উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামল মাহমুদের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, সহ সভাপতি নাইমুল মাহমুদ বিপ্লব, সাবেক যুগ্ম আহ্বায়ক সাদেক মোহাম্মদ আজিজ লাবলু, পৌর বিএনপির সহ সভাপতি আমিরুল মোমিন পিন্টু, ফুলবাড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এম আর ইসলাম রফিক, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মিলন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক তাহেরুল ইসলাম পান্জাব, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান বাঁধন, উপজেলা ছাত্রদলের সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ।

অপরদিকে একই সময়ে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে উপজেলার গার্লস স্কুল মোড়ে আলোচনা সভার আয়োজন করে পৌর বিএনপি। এ আলোচনা সভার সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি সাহাদৎ হোসেন সনি। পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডঃ শরিফুল ইসলাম হিরা, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহজাদ হোসেন পল্টন, পৌর বিএনপির সহ সভাপতি লাল মাহমুদ, উপজেলা যুবদলের আহ্বায়ক মহিদুল ইসলাম মুন্সি, পৌর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর মেহেদী হাসান সুফল, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশীদ প্রমুখ।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।