http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 10 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার সারিয়াকান্দিতে এক বৃদ্ধকে ঘর তৈরির সরঞ্জামাদি বিতরণ

admin
December 10, 2022 1:22 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া সারিয়াকান্দির একজন অসহায় বৃদ্ধ জহুরা বেগমকে টিনের ঘর তৈরির জন্য ১ বান্ডিল টিন এবং নগদ ১৩ হাজার ৯০০ টাক দিয়েছেন উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন মানবকল্যান ফাউন্ডেশন। জহুরা বেগম উপজেলার কুতুবপুর ইউনিয়নের শোলারতাইড় গ্রামের মৃত সমেস মন্ডলের স্ত্রী।

শুক্রবার (৯ই ডিসেম্বর) সকালে পৌর এলাকার টিপুর মোড়ে অনুষ্ঠিত জহুরা বেগমকে ঘর তৈরির সরঞ্জামাদি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মতিউর রহমান মতি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম সুজন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলী আজগর, মাবকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি লিটন মিয়া, সাব্বির আহম্মেদ চম্পক, আব্দুল হান্নান, উজ্জ্বল মিয়া প্রমুখ।

বৃদ্ধ জহুরা বেগম বলেন, আমার ৪ ছেলে ১ মেয়ে। সবার বিয়ে হয়েছে। কেউ আমাকে ভাত দেয় না। একা একা একটি জরাজীর্ণ কুঁড়েঘর থাকতাম। এখন আমার একটি ভালো ঘর হবে। এ সংগঠনকে আল্লাহ যান ভালোই করে।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।