http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাWednesday , 2 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া বার্তা
  6. কিশোরগঞ্জ
  7. কৃষি বার্তা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. খোলা কলাম
  11. গনমাধ্যাম
  12. গাইবান্ধা
  13. গাজীপুর
  14. চট্টগ্রাম
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলা বি,এন,পির নেতৃত্বে বাদশা- হেনা

admin
November 2, 2022 7:01 pm
Link Copied!

বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া জেলা বিএনপির দ্বি বার্ষিক নির্বাচনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়েছেন রেজাউল করিম বাদশা। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলী আজগর তালুকদার হেনা।

বুধবার রাত ১০টার দিকে ওই দুটি পদের ভোট গণনা সম্পন্ন হয়। তবে সাংগঠনিক সম্পাদকের তিনটি পদে গণনা এখনও শেষ হয়নি। রাত সাড়ে ১০টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সাংগঠনিক সম্পাদক পদে ভোট গণনা চলছিল।

বিএনপির নেতৃত্ব নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালনকারী আজগর আলী বলেন, ‘সভাপতি এবং

সাধারণ সম্পাদক পদে ভোট গণনা শেষ হয়েছে। তবে সাংগঠনিক সম্পাদক পদের গণনা শেষ না হওয়া পর্যন্ত চূড়ান্ত ফল ঘোষণা করা সম্ভব হচ্ছে না। সব পদে ভোট গণনা শেষ হলে এক সঙ্গে ফল ঘোষণা করা হবে।’

রিটার্নিং কর্মকর্তার দেওয়া তথ্য অনুযায়ী, সভাপতি পদে রেজাউল করিম বাদশা পেয়েছেন ১ হাজার ১৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সভাপতি সাইফুল ইসলাম পেয়েছেন ৯১৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে এম আলী আজগর তালুকদার হেনা পেয়েছেন ১ হাজার ৯৪ ভোট। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলাম স্বাধীন পেয়েছেন ১ হাজার ৬৬ ভোট।

নির্বাচনে ২ হাজার ২২২ ভোটারের মধ্যে ৯৭ দশমিক ৪৭ শতাংশ বা ২ হাজার ১৬৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

এর আগে বুধবার দুপুর ১২টায় শহীদ টিটু মিলনায়তনে বগুড়া জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়। দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় পর্বে দুপুর ২টায় গোপন ব্যালটে নেতৃত্ব নির্বাচন শুরু হয়।

আমাদের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল"প্রাণের শহর বিডি'র জন্য সারাদেশব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহীরা অতিসত্বর যোগাযোগ করুন অথবা সিভি পাঠিয়ে দিন। সিভি পাঠানোর ইমেইল Mintuislam59@gmail.com, আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। আমাদের খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।