http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাSaturday , 5 November 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নির্বাচনে ডালিম প্রতীক নিয়ে আজমলের গনসংযোগ

admin
November 5, 2022 3:18 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

আসন্ন বগুড়া ফল ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনকে ঘিরে ফল মার্কেট জুড়ে বিরাজ করছে উৎসবের আমেজ। প্রার্থীদের পোস্টার, ব্যানার, ফেস্টুন, লিফলেটে ছেয়ে গেছে শহরের স্টেশন রোডসহ জেলার বিভিন্ন এলাকা। মনোনয়নপত্র দাখিল ও প্রতীক বরাদ্দের পর থেকেই বইছে নির্বাচনী হাওয়া। প্রার্থীরা কর্মী-সমর্থকদের নিয়ে ছুটে যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। এদিকে ভোট প্রার্থনা আর দোয়া চেয়ে দিন-রাত প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন এ নির্বাচনের সহ-সাধারণ সম্পাদক পদপ্রার্থী শহরের স্টেশন রোডের রাবিদ-নিছাদ ফল ভান্ডারের স্বত্বাধিকারী মো. আজমল হোসেন মন্ডল। তিনি তার পছন্দের “ডালিম” প্রতীক নিয়ে ভোটারদের দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

গতকাল দুপুরে তার নিজ এলাকা স্টেশন রোড ফল মার্কেটে গণসংযোগ চলাকালে তিনি ব্যবসায়ী ও ভোটারদের সাথে কুশল বিনিময় করেন এবং তার প্রতীক “ডালিম” মার্কায় ভোট প্রার্থনা করেন। এসময় আজমল হোসেন বলেন, ব্যবসায়ীদের ভালোবাসা ও সমর্থনে প্রার্থী হয়েছি। অবহেলিতদের দুঃখ-দূর্দশা লাঘবে সর্বদা সচেষ্টা করে থাকি। আশা করি আমার শ্রম ও ত্যাগকে মূল্যায়ন করে আগামী ১২ নভেম্বর নির্বাচনে “ডালিম” প্রতীককে তাদের মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করবেন সাধারণ ব্যবসায়ী ভোটাররা এ ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

আমি নির্বাচিত হলে সমিতির উন্নয়ন ধারা অব্যাহত থাকবে। পাশাপাশি সমিতির উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দের নিয়ে অবকাঠামোগত উন্নয়নেও ভূমিকা রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। বিগত দিনে তাদের সুখে-দুঃখে সবসময় পাশে থেকেছি, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ। গনসংযোগকালে ফল ব্যবসায়ী হেলাল উদ্দিন প্রাং, মাহফুজার রহমান, আব্দুল মোমিন প্রাং, শাহ্ আলী, আব্দুল বারেক, সবুজ, কালাম, সুমন, যতীন চন্দ, বজলুর রশিদ, আনোয়ার হোসেন, নায়েবে আলী, স্বাধীন, আব্দুর রহিম, উজ্জ্বল হোসেন সহ বিপুল সংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।