http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 31 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কৃষি বার্তা
  5. খেলাধুলা
  6. খোলা কলাম
  7. গনমাধ্যাম
  8. গাইবান্ধা
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নওগাঁ
  15. পঞ্চগড়
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে দোয়া প্রার্থী আলমগীর হাসান

admin
October 31, 2022 9:36 am
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

আসন্ন ১২ নভেম্বর বগুড়া ফল ব্যবসায়ী সমিতির ৬ষ্ঠ ত্রি-বার্ষিক নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী ব্যবসায়ীদের পরমবন্ধু, সুবিধা বঞ্চিত ও অবহেলিত ফল ব্যবসায়ীদের ন্যায্য অধিকার ফিরিয়ে দেয়ার অঙ্গীকার নিয়ে সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিশিষ্ট ফল ব্যবসায়ী মো. আলমগীর হাসান। তিনি ব্যবসায়ী ও সর্বস্তরের মানুষের নিকট সমর্থন ও দোয়া প্রত্যাশা করেছেন। দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।

এরই মধ্যে তিনি জেলা উপজেলার বিভিন্ন এলাকার ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তাদের সাথে মতবিনিময় করছেন। জানতে চাইলে তিনি বলেন আমি গত ২০০৮ সালে বগুড়া ফল ব্যবসায়ী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে আনারস প্রতীক নিয়ে সম্মানিত ভোটারদের বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। সাধারণ সম্পাদক থাকা কালীন সততার সাথে সমিতির দায়িত্ব পালন করেছি। ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থেকেছি, সমিতির বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছি। তবে ব্যবসায়ীক কাজে কিছুদিন দেশের বাইরে থাকায় সাময়িক অসুবিধা হয়েছে। পরপর দুইবার নির্বাচন থেকে দূরে ছিলাম। সেজন্য আমি সকলের নিকট ক্ষমা প্রার্থনা করছি। তিনি বলেন আমার বিশ্বাস তারা বিগত দিনের ভুলত্রুটি ক্ষমা করে এবার যোগ্য প্রার্থীকেই নির্বাচিত করবে। আমি আশাবাদী সম্মানিত ভোটারদের বিপুল ভোটে সহ-সাধারণ সম্পাদক পদে এবারেও বিজয় লাভ করবো। তিনি আরো বলেন আমি নির্বাচনে জয়লাভ করতে পারলে ফল ব্যবসায়ীদের মর্যাদা বৃদ্ধি করবো। সমিতির সিনিয়র সদস্যদের মর্যাদাপূর্ণ ও সম্মানজনক স্থান দেওয়া হবে। তাদের সুখে দুঃখে আগেও ছিলাম, এখনো আছি আগামী দিনেও থাকবো ইনশাআল্লাহ।।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।