http://pranershohorbd.net/wp-content/uploads/2022/09/logo-ps-1.png
ঢাকাMonday , 12 December 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-বিচার
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. গাইবান্ধা
  10. চাকরি
  11. জয়পুরহাট
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্যপ্রযুক্তি
  15. দিনাজপুর
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া-৪,আসনে উপ-নির্বাচন উপলক্ষে কাহালুতে আ.লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আহছানুল হকের মিষ্টি বিতরণ

admin
December 12, 2022 10:35 pm
Link Copied!

এম,এ রাশেদ,স্টাফ রিপোর্টারঃ

বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন গত রোববার সংসদ সদস্য পদ হতে পদত্যাগ করেছেন এবং স্পিকার উক্ত আসনটি শূন্য ঘোষনা করেন।

উপ-নির্বাচন উপলক্ষে সোমবার বাদ জোহর কাহালুর বাখরা স্ট্যান্ডে মিষ্টি বিতরণ করেন ও জনগণের দোয়া চাইলেন বগুড়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহি সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক এবং বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব অধ্যক্ষ এ এন এম আহছানুল হক।

এ সময় উপস্থিত ছিলেন মুরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল করিম (গোফ্ফার),মুরইল ইউনিয়ন ৫ নম্বর আ.লীগের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, ৬ নম্বর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোকছেদ আলী, ৭ নম্বর আ.লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,

সজীব ওয়াজেদ জয় পরিষদ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক সাজ্জাদ আহম্মেদ জয়, কাহালু উপজেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক সফল খন্দকার সহ আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দ।

মিষ্টি বিতরণ কালে আলহাজ্ব অধ্যক্ষ এ এন এম আহছানুল হক বলেন, আমি ২০১৬ সাল হতে কাহালু ও নন্দীগ্রামের আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ জনগণের সাথে যোগাযোগ অব্যাহত রখেছে। আমি আশাবাদী উপ-নির্বাচনে আমাকে দলীয় মনোনয়ন দেওয়া হবে। আপনার আমার জন্য দোয়া করবেন।

আমাদের দৈনিক প্রাণের শহর বিডি অনলাইনে সারাদেশের পাঠকরা নিউজ পাঠাতে পারেন" নিউজ পাঠানোর ইমেইল pranershohorbd@gmail.com এ। এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ ডেস্ক: থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।